ঢাকা, রবিবার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১

মিরপুর টেস্টে ধারাভাষ্যে দেখা যাবে তামিমকে

নিউজ ডেক্স

 প্রকাশিত: ডিসেম্বর ০৬, ২০২৩, ০২:৫৭ রাত  

ছবি সংগৃহিত

খেলার মাঠ থেকে আপাতত কিছুটা দূরে আছেন তামিম ইকবাল। কিছুদিন আগে সংবাদ সম্মেলন করে জানিয়েছিলেন আসন্ন বিপিএল দিয়ে ফিরবেন ক্রিকেটে। তবে মাঠে না খেললেও ক্রিকেটের মাঠে দেখা যাবে তামিম ইকবালকে।

আগামীকাল থেকে শুরু হতে যাওয়া মিরপুর টেস্টে ধারাভাষ্যকক্ষে দেখা যাবে তামিমকে। বাংলাদেশ এবং নিউজিল্যান্ডের মধ্যকার দ্বিতীয় টেস্ট মাঠে গড়াবে আগামীকাল। সেই ম্যাচের প্রথম দিন ধারাভাষ্য দেবেন তামিম। সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে নিজের অফিশিয়াল পেইজ থেকে একটি পোস্ট দিয়ে এই বিষয়টি নিশ্চিত করেছেন তামিম।

মিরপুর টেস্টের প্রথম দিনে দুপুর ১২টা ৪০ মিনিট থেকে ১টা ১০ মিনিট এবং ১টা ৪০ মিনিট থেকে ২টা ১০ মিনিট পর্যন্ত ধারাভাষ্য দেবেন বলে জানিয়েছেন তামিম। এর আগে ধারাভাষ্য কক্ষে দেখা গেছে তামিমকে। বিপিএলে অল্প সময়ের জন্য ধারাভাষ্য দিতে দেখা গিয়েছিল তাকে। এছাড়া কিছুদিন আগে একটি অনুষ্ঠানেও জানিয়েছিলেন ভবিষ্যতে তাকে ধারাভাষ্যে দেখা যেতে পারে। ভারত বিশ্বকাপেও ধারাভাষ্যের প্রস্তাব এসেছিল বলে জানিয়েছিলেন তিনি। আসন্ন ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপেও তামিমকে ধারাভাষ্যকার হিসেবে দেখা যাওয়ার সম্ভাবনা রয়েছে।

আন্তর্জাতিক ক্রিকেট থেকে হুট করেই অবসরের ঘোষণা দেওয়ার পর মাননীয় প্রধানমন্ত্রীর ডাকে ক্রিকেটে ফিরেছিলেন তামিম। পরে অবশ্য নানা ঘটনার জেরে খেলা হয়নি বিশ্বকাপে। আন্তর্জাতিক ক্রিকেটে তামিমের ভবিষ্যত এখনও অনিশ্চয়তায় ঢাকা, তবে ডালপালা মেলছে ধারাভাষ্যকার তামিমের সত্ত্বা।  

২৪ ঘন্টা আপডেট নিউজ পেতে bdtribune24/বিডিট্রিবিউন২৪ এর ফেসবুক পেজ ফলো করুন